ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি টেবিল

Cell

কফি টেবিল এই টুকরো ফার্নিচারটির উদ্দেশ্য অভ্যন্তরীণ স্থানের গুণমান এবং নান্দনিকতা আপগ্রেড করা এবং সেবন এবং ব্যাপক উত্পাদন সম্পর্কে সমস্যা উত্থাপন। এই প্রকল্পটিতে কোষ রয়েছে। প্রতিটি ঘর বিভিন্ন আকারের, বর্ণের ভিন্ন ভিন্ন স্টোরেজের ক্ষেত্রের সাথে মিলে যায়। রঙগুলি একে অপরের সাথে এবং তাদের যে জায়গাগুলিতে স্থাপন করা হয় তার সাথে যোগাযোগ করে The কফি টেবিলটি চলাচলে সুবিধার্থে চাকা পেতে পারে। যদি চাকার উপর না থেকে থাকে তবে প্রতিটি কক্ষ বাকি অংশ থেকে পৃথক হয়ে পার্শ্ব টেবিল হিসাবে স্থাপন করা যেতে পারে। অধিকন্তু, একই রঙ এবং আকারের ঘরগুলি পুনরাবৃত্তি করা যেতে পারে এবং প্রাচীরের উপরে স্থাপন করা যেতে পারে।

প্রকল্পের নাম : Cell, ডিজাইনারদের নাম : Anna Moraitou, ক্লায়েন্টের নাম : Anna Moraitou, desarch architects.

Cell কফি টেবিল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।