ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
উচ্চ প্রযুক্তির খুচরা দোকান

Cyfer

উচ্চ প্রযুক্তির খুচরা দোকান বর্তমানের মতো ভবিষ্যতে খুচরা স্পেস ইন্টিরিয়ারগুলি এমনভাবে ডিজাইন করা উচিত যা একটি উপভোগ্য শপিংয়ের অভিজ্ঞতাকে উত্সাহ দেয় এবং পণ্য বিক্রির ধরণ অনুসারে তৈরি করা উচিত। সাইফার কিউআর কোডে ডিজাইন করা একটি হাই-টেক রিটেইল স্টোর। স্বল্প ও প্রকৃতির অভ্যন্তরীণ এবং বহির্মুখী নকশার উপাদানগুলি একত্রিত হয়ে ভবিষ্যতে প্রত্যাশিত পণ্যের শক্তির উপর জোর দিয়ে একটি মসৃণ প্রবাহিত পরিবেশ তৈরি করে যখন উপলব্ধি নিরবচ্ছিন্নভাবে বাধাগ্রস্ত হয় যা উপভোগের মাত্রা বৃদ্ধি করে এবং পণ্যগুলির সাথে যোগাযোগের আকাঙ্ক্ষাকে বাড়িয়ে তোলে।

প্রকল্পের নাম : Cyfer, ডিজাইনারদের নাম : Dalia Sadany, ক্লায়েন্টের নাম : Dezines Dalia Sadany Creations.

Cyfer উচ্চ প্রযুক্তির খুচরা দোকান

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।