ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কলাম বিম স্ট্রাকচার

Brackets

কলাম বিম স্ট্রাকচার প্রতিটি বিল্ডিংয়ের পূর্ববর্তী কাঠামোর সাথে মানিয়ে নেওয়ার সময় পুরো পৃথিবী ছাদে অকেজো স্থানগুলিকে পুনর্বাসনের জন্য মড্যুলেটেড সিস্টেমগুলি সরবরাহ করার জন্য নকশাটি একটি প্রযুক্তিগত সমাধান। এর একাধিক কার্যকারিতা হ'ল বিদ্যুৎ সংরক্ষণ করা। এটি অভ্যন্তরে কাজ করার জন্যও নান্দনিকভাবে নকশাকৃত করা হয়েছিল এটির জন্য সরবরাহিত ক্ল্যাডিংয়ের মাধ্যমে, বিভিন্ন উপকরণ বা সমাপ্তিতে, বা কাউন্টার টপস, টেবিলগুলি এবং পার্টিশনের মতো সজ্জিত অ্যাকসেন্টগুলির দ্বারা। এটি স্থানগুলি শক্তিশালীভাবে টেকসই করে তোলে একটি সৌর হিটার সিস্টেম সরবরাহ করে।

প্রকল্পের নাম : Brackets, ডিজাইনারদের নাম : Dalia Sadany, ক্লায়েন্টের নাম : Dezines Dalia Sadany Creations.

Brackets কলাম বিম স্ট্রাকচার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।