ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিজিটাল ঘড়ি

PIXO

ডিজিটাল ঘড়ি ধারণাটি 70 এর দশকে যান্ত্রিক ঘড়ির "ঘূর্ণায়মান সংখ্যার" ডিজিটালাইজ করতে চলেছে। এর সম্পূর্ণ ডট-ম্যাট্রিক্স ডিসপ্লে সহ, পিক্সো সাবলীল অ্যানিমেটেড "রোলিং" নম্বরগুলি প্রদর্শন করতে সক্ষম। পুশারের সাথে অন্যান্য ডিজিটাল ঘড়ির বিপরীতে, পিক্সোর সমস্ত মোড পরিচালনার জন্য কেবল পরিবর্তনীয় মুকুট রয়েছে যার মধ্যে রয়েছে: টাইম মোড, ওয়ার্ল্ড টাইম, স্টপওয়াচ, 2 অ্যালার্ম, আওয়ারলি চিম এবং টাইমার। সামগ্রিক নকশা এমন ব্যক্তিদের জন্য লক্ষ্যবস্তু করা হচ্ছে যারা নতুন এক্সিকিউশন সহ ডিজিটাল স্টাফ পছন্দ করে। বিভিন্ন রঙের সংমিশ্রণ এবং ইউনিসেক্স কেস ডিজাইন ব্যবহারকারীদের বিভিন্ন ধরণের পছন্দ অনুসারে সক্ষম।

প্রকল্পের নাম : PIXO, ডিজাইনারদের নাম : PIXO TEAM, ক্লায়েন্টের নাম : PIXO LIMITED COMPANY.

PIXO ডিজিটাল ঘড়ি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।