ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিলাসিতা জুতা

Conspiracy - Sandal shaped jewels-

বিলাসিতা জুতা ষড়যন্ত্র নামে পরিচিত জিনলুকা তম্বুরিিনীর "স্যান্ডেল / আকৃতির রত্ন" এর লাইনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল Cons হিল এবং তলগুলি লাইটওয়েট অ্যালুমিনিয়াম এবং টাইটানিয়ামের মতো উপকরণ থেকে তৈরি হয়, যা ভাস্কর্য আকারে নিক্ষিপ্ত হয়। জুতাগুলির সিলুয়েটটি পরে আধা / মূল্যবান পাথর এবং অন্যান্য শোভিত অলঙ্করণ দ্বারা হাইলাইট করা হয়। উচ্চ প্রযুক্তি এবং কাটিয়া প্রান্তের উপকরণগুলি একটি স্যান্ডেলের আকার ধারণ করে একটি আধুনিক ভাস্কর্য তৈরি করে তবে দক্ষ ইতালিয়ান কারিগরদের স্পর্শ এবং অভিজ্ঞতা এখনও সেখানে দৃশ্যমান।

প্রকল্পের নাম : Conspiracy - Sandal shaped jewels-, ডিজাইনারদের নাম : Gianluca Tamburini, ক্লায়েন্টের নাম : Conspiracy by Gianluca Tamburini.

Conspiracy - Sandal shaped jewels- বিলাসিতা জুতা

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।