ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি

Twins

রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি টুইনস কফি টেবিল ধারণাটি সহজ। একটি ফাঁকা কফি টেবিল ভিতরে দুটি কাঠের পূর্ণ আসন সংরক্ষণ করে। টেবিলের ডান এবং বাম পৃষ্ঠতল, আসনগুলি নিষ্কাশনের জন্য টেবিলের মূল অংশ থেকে টানতে পারেন এমন idsাকনাগুলি। আসনগুলির ফোল্ডেবল পা রয়েছে যাতে চেয়ারটি সঠিক অবস্থানে পাওয়ার জন্য ঘোরানো হয়। একবার চেয়ার, বা উভয় চেয়ার বাইরে চলে গেলে, idsাকনাগুলি টেবিলে ফিরে যায়। চেয়ারগুলি বাইরে গেলে, টেবিলটি বিশাল স্টোরিং বগি হিসাবেও কাজ করে।

প্রকল্পের নাম : Twins, ডিজাইনারদের নাম : Claudio Sibille, ক্লায়েন্টের নাম : MFF.

Twins রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।