ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সফট ড্রিঙ্ক প্যাকেজিং

Coca-Cola Tet 2014

সফট ড্রিঙ্ক প্যাকেজিং কোকা-কোলা ক্যানগুলির একটি সিরিজ তৈরি করা যা লক্ষ লক্ষ টিট দেশ জুড়ে শুভেচ্ছাকে ছড়িয়ে দেয়। আমরা এই ইচ্ছাগুলি তৈরির জন্য ডিভাইস হিসাবে কোকাকোলা'র ট্যাট প্রতীক (গেলা বার্ড) ব্যবহার করেছি ized প্রতিটি ক্যানের জন্য, কয়েকশো হাতে আঁকানো গিলে তৈরি করা হয়েছিল এবং যত্ন সহকারে একটি কাস্টম স্ক্রিপ্টের চারপাশে সাজানো হয়েছিল, যা একসাথে অর্থপূর্ণ ভিয়েতনামী শুভেচ্ছার একটি সিরিজ গঠন করে। "আন", মানে পিস। "T "i" অর্থ সাফল্য, "L "c" অর্থ সমৃদ্ধি। এই শব্দগুলি ব্যাপকভাবে পুরো ছুটির দিনে বিনিময় হয় এবং traditionতিহ্যগতভাবে Tết সজ্জায় শোভিত হয়।

প্রকল্পের নাম : Coca-Cola Tet 2014, ডিজাইনারদের নাম : Rice Creative, ক্লায়েন্টের নাম : Rice Creative.

Coca-Cola Tet 2014 সফট ড্রিঙ্ক প্যাকেজিং

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।