ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস স্থান

C&C Design Creative Headquarters

অফিস স্থান সিএন্ডসি ডিজাইনের সৃজনশীল সদর দফতর একটি শিল্পোত্তর পরবর্তী কর্মশালায় অবস্থিত। এর বিল্ডিংটি 1960 এর দশকে একটি লাল ইটের কারখানা থেকে রূপান্তরিত হয়েছিল। বিল্ডিংয়ের বর্তমান পরিস্থিতি এবং historicalতিহাসিক স্মৃতি রক্ষার বিবেচনায়, নকশা দলটি অভ্যন্তর প্রসাধনে মূল ভবনের ক্ষতি এড়াতে তাদের যথাসাধ্য চেষ্টা করেছে interior উদ্বোধন ও সমাপনীকরণ, এবং স্থানগুলির পরিবর্তন ওভারকে চতুরতার সাথে কল্পনা করা হয়েছে different বিভিন্ন অঞ্চলের জন্য আলোক নকশাগুলি বিভিন্ন চাক্ষুষ বায়ুমণ্ডলকে প্রতিবিম্বিত করে।

প্রকল্পের নাম : C&C Design Creative Headquarters, ডিজাইনারদের নাম : Zheng Peng, ক্লায়েন্টের নাম : C&C Design Co.,Ltd..

C&C Design  Creative  Headquarters অফিস স্থান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।