ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস নকশা

Brockman

অফিস নকশা খনির ব্যবসায় ভিত্তিক একটি বিনিয়োগ সংস্থা হিসাবে দক্ষতা এবং উত্পাদনশীলতা ব্যবসায়িক রুটিনের মূল দিক। নকশাটি প্রথমে প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। ডিজাইনে আরও একটি অনুপ্রেরণা প্রমাণিত হ'ল জ্যামিতির উপর জোর দেওয়া। এই মূল উপাদানগুলি নকশাগুলির শীর্ষস্থানীয় ছিল এবং ফর্ম এবং স্থানের জ্যামিতিক এবং মনস্তাত্ত্বিক বোঝার ব্যবহারের মাধ্যমে দৃশ্যত অনুবাদ করা হয়েছিল। বিশ্বমানের বাণিজ্যিক ভবনের সুনাম ও খ্যাতি বজায় রেখে কাঁচ ও ইস্পাত ব্যবহারের মাধ্যমে একটি অনন্য কর্পোরেট অঙ্গনের জন্ম হয়।

প্রকল্পের নাম : Brockman , ডিজাইনারদের নাম : Catherine Cheung, ক্লায়েন্টের নাম : THE XSS LIMITED.

Brockman  অফিস নকশা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।