ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক

Baan Citta

আবাসিক মূল নকশা ধারণাটি ছিল পৃথিবীতে শম্ভলা তৈরি করা - একটি পৌরাণিক কিংডম যা প্রাচীন বৌদ্ধ গ্রন্থগুলিতে "বিশুদ্ধ ভূমি" হিসাবে বর্ণিত। বৌদ্ধ ধর্মাবলম্বীরা বিশ্বাস করেন যে শম্ভলা সৃষ্টিই চূড়ান্ত আধ্যাত্মিক স্বর্গের সৃষ্টি। বান সিট্টা ডিজাইনের সবচেয়ে শান্ত তবুও অবাক করা একটি বিষয় হ'ল রঙের ব্যবহার। রক্ষণশীলভাবে, নিরপেক্ষ রঙগুলি আধুনিক বাড়ির জন্য ডিজাইনারদের দ্বারা নির্বাচিত বিশিষ্ট রঙের স্কিম। বন সিট্টা প্রকৃতির পৃথিবীর রঙের মাঝে একটি রঙের আনন্দের রঙকে একটি নিরপেক্ষ প্যালেটে দেখায়।

প্রকল্পের নাম : Baan Citta, ডিজাইনারদের নাম : Catherine Cheung, ক্লায়েন্টের নাম : THE XSS LIMITED.

Baan Citta আবাসিক

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।