ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অভিযোজ্য গয়না

Gravity

অভিযোজ্য গয়না একবিংশ শতাব্দীতে, উচ্চতর সমসাময়িক প্রযুক্তি, নতুন উপকরণ বা চূড়ান্ত নতুন ফর্মের ব্যবহার প্রায়শই নতুনত্বগুলি করা আবশ্যক, গ্র্যাভিটি তার বিপরীত প্রমাণ করেছে। মাধ্যাকর্ষণটি কেবল থ্রেডিং, খুব পুরানো কৌশল এবং মাধ্যাকর্ষণ, একটি অক্ষয় সংস্থান ব্যবহার করে অভিযোজ্য গয়নাগুলির একটি সংগ্রহ। সংগ্রহটি বিভিন্ন ডিজাইনের সাথে প্রচুর রৌপ্য বা সোনার উপাদান নিয়ে গঠিত। তাদের প্রত্যেককে মুক্তো বা পাথরের স্ট্র্যান্ড এবং দুলের সাথে যুক্ত করা যেতে পারে। সংগ্রহটি তাই বিভিন্ন রত্নের অসীম হয়ে ওঠে।

প্রকল্পের নাম : Gravity, ডিজাইনারদের নাম : Anne Dumont, ক্লায়েন্টের নাম : Anne Dumont.

Gravity অভিযোজ্য গয়না

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।