ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডাইনিং টেবিল

Octopia

ডাইনিং টেবিল আর্টনেমাসের দ্বারা অক্টোপিয়া হ'ল একটি অক্টোপাসের রূপবিজ্ঞানের উপর ভিত্তি করে একটি সারণী। ডিজাইনটি একটি উপবৃত্তাকার আকারের সাথে একটি কেন্দ্রীয় শরীরের উপর ভিত্তি করে। আটটি জৈবিক আকারের পা এবং বাহুগুলি কেন্দ্রীয়ভাবে প্রকাশিত হয় এবং এই কেন্দ্রীয় দেহ থেকে প্রসারিত হয়। একটি কাচের শীর্ষ সৃজন গঠনের ভিজ্যুয়াল অ্যাক্সেসকে জোর দেয়। অক্টোপিয়ার ত্রি-মাত্রিক চেহারাটি পৃষ্ঠতলগুলিতে কাঠের কাঠের কাঠের কাঠের রঙ এবং প্রান্তের কাঠের বর্ণের মধ্যে বৈসাদৃশ্য দ্বারা আন্ডারলাইন করা হয়। অক্টোপিয়ার উচ্চ-শেষ চেহারা ব্যতিক্রমী মানের কাঠের প্রজাতির ব্যবহার এবং অসামান্য কারিগর দ্বারা জোর দেওয়া হয়।

প্রকল্পের নাম : Octopia, ডিজাইনারদের নাম : Eckhard Beger, ক্লায়েন্টের নাম : ArteNemus.

Octopia ডাইনিং টেবিল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।