ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর

Mundipharma Singapore

অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর অভ্যর্থনা অঞ্চলের সজ্জা অফিসে খুব আধুনিক অনুভূতি তৈরি করে, যেমন একটি নতুন ফেস-লিফ্ট, যা বৃত্তাকার লাইট, পূর্ণ কাচের প্যানেল, হিমায়িত স্টিকার, সাদা মার্বেল কাউন্টার, রঙিন চেয়ার এবং বিভিন্ন জ্যামিতিক আকারের সাথে শীর্ষে রয়েছে। উজ্জ্বল এবং গা bold় নকশাটি বিশেষত বৈশিষ্ট্য প্রাচীরের সংস্থার লোগোটি মিশ্রন করে কর্পোরেট চিত্রটি সামনে আনার ডিজাইনারের অভিপ্রায়ের ইঙ্গিত দেয়। কৌশলগত অঞ্চলে আলোকসজ্জার বিন্যাসের সাথে একসাথে, অভ্যর্থনা অঞ্চল নকশার ক্ষেত্রে উচ্চতর এবং তবু নীরবে তার নান্দনিক আবেদন উপস্থাপন করে।

প্রকল্পের নাম : Mundipharma Singapore, ডিজাইনারদের নাম : Priscilla Lee Pui Kee, ক্লায়েন্টের নাম : Apcon Pte Ltd.

Mundipharma Singapore অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।