ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Pillow Stool

চেয়ার এটি সহজ তবে অনেকগুলি বৈশিষ্ট্যকে আলিঙ্গন করে। প্রথম অংশের স্টিলের রডগুলি এবং বসার অংশের দ্বিতীয় স্তরটি বিভিন্ন দিকে যায়, তাই তারা যাদু ভিজ্যুয়ালাইজেশন তৈরি করতে একে অপরকে অতিক্রম করে। পাশের কাঠামোর কার্ভ কাউন্টারটি ব্যবহারকারীদের আরাম করে এটিতে বসার জন্য বৃত্তাকার প্রান্ত এবং পৃষ্ঠগুলি সরবরাহ করে। বসার অংশের প্রথম স্তর এবং দ্বিতীয় স্তরের মধ্যে, রডগুলি ম্যাগাজিন বা সংবাদপত্রগুলি সংরক্ষণের জন্য একটি খালি জায়গা গঠন করে। মলটি কেবল ব্যবহারকারীদের একটি আমন্ত্রণমূলক অঙ্গভঙ্গি দেয় না তবে তাদের জন্য দরকারী ফাংশনও সরবরাহ করে।

প্রকল্পের নাম : Pillow Stool, ডিজাইনারদের নাম : Hong Ying Guo, ক্লায়েন্টের নাম : Danish Institute for Study Abroad.

Pillow Stool চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।