ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কনডিমেন্ট কনটেইনার

Ajorí

কনডিমেন্ট কনটেইনার অজোরí হ'ল প্রতিটি দেশের বিভিন্ন রন্ধনসম্পর্কীয় traditionsতিহ্যকে সন্তুষ্ট করতে এবং ফিট করার জন্য বিভিন্ন মৌসুমী, মশলা এবং মশালাগুলি সংগঠিত ও সঞ্চয় করার সৃজনশীল সমাধান। এর মার্জিত জৈব নকশা এটিকে একটি ভাস্কর্য টুকরা করে তোলে, ফলস্বরূপ টেবিলে চারপাশে কথোপকথনের শুরু হিসাবে একটি দুর্দান্ত অলঙ্কার প্রতিফলিত হয়। প্যাকেজ ডিজাইনটি রসুনের ত্বকে অনুপ্রাণিত হয়ে ইকো-প্যাকেজিংয়ের একক প্রস্তাব হয়ে ওঠে। অজোরí গ্রহের জন্য পরিবেশ বান্ধব নকশা, প্রকৃতি দ্বারা অনুপ্রাণিত এবং সম্পূর্ণ প্রাকৃতিক উপকরণ থেকে তৈরি।

প্রকল্পের নাম : Ajorí, ডিজাইনারদের নাম : Carlos Jimenez and Pilar Balsalobre, ক্লায়েন্টের নাম : photoAlquimia .

Ajorí কনডিমেন্ট কনটেইনার

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।