ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঘড়ি

Ring Watch

ঘড়ি রিং ওয়াচ দুটি রিংয়ের পক্ষে সংখ্যা এবং হাতগুলি বাদ দেওয়ার মাধ্যমে একটি traditionalতিহ্যবাহী কব্জি ঘড়ির সর্বাধিক সরলকরণ উপস্থাপন করে। এই মিনিমালিস্ট ডিজাইনটি একটি পরিষ্কার এবং সাধারণ চেহারা উভয়ই সরবরাহ করে যা ঘড়ির নজরকাড়া নান্দনিকতার সাথে পুরোপুরি বিবাহ করে। এটির স্বাক্ষর মুকুট এখনও ঘন্টা পরিবর্তনের জন্য কার্যকর উপায় সরবরাহ করে যখন এর লুকানো ই-কালি স্ক্রিনটি ব্যতিক্রমী সংজ্ঞা সহ উজ্জ্বল রঙের ব্যান্ডগুলি প্রদর্শন করে, শেষ পর্যন্ত একটি দীর্ঘতর ব্যাটারি জীবন সরবরাহ করার সাথে সাথে একটি অ্যানালগ দিকটি বজায় রাখে।

প্রকল্পের নাম : Ring Watch, ডিজাইনারদের নাম : Javier Vallejo Garcia, ক্লায়েন্টের নাম : JVG - Javier Vallejo Garcia.

Ring Watch ঘড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।