ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শনী এবং আলোচনার স্থানটি

All Love in Town Sales Center

প্রদর্শনী এবং আলোচনার স্থানটি বাণিজ্যিক স্থানটি শিল্প ও নান্দনিকতায় পরিচ্ছন্ন ব্যবসায়িক ভিত্তিক ক্রিয়াকলাপ হিসাবে থিয়েটার এবং জাদুঘর হিসাবেও হতে পারে design নতুন ডিজাইনাররা কখনও ভাবেন নি যে মানুষ এবং আশেপাশের সংশ্লেষের সংমিশ্রণটি আমাদের প্রত্যাশার চেয়ে অত্যাবশ্যক হয়ে ওঠে। আমরা একটি অভ্যন্তরীণ স্থান তৈরি করেছি যা লোকেদের মধ্যে প্রবেশ করার সাথে সাথে স্বল্প দামের উপকরণ-হালকা বাল্ব, পিং পং এবং ক্রিসমাস সজ্জা বলগুলির সর্বাধিক ব্যবহার করে enteringুকে পড়েছিল t পুরো শিল্পে সেই সময়ে মাসগুলি স্বতন্ত্র ডিজাইনের কারণে।

প্রকল্পের নাম : All Love in Town Sales Center, ডিজাইনারদের নাম : Raynon Chiu, ক্লায়েন্টের নাম : Taiwan DaE International Design Career.

All Love in Town Sales Center প্রদর্শনী এবং আলোচনার স্থানটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।