ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কর্পোরেট নকশা

Vivifying Minimalism

কর্পোরেট নকশা বিতরণযোগ্যটি ছিল একটি সমসাময়িক স্পেস তৈরি করা যা ক্লাসিক স্পা চিকিত্সা দেওয়ার সময় উন্নত প্রযুক্তির উপর ভিত্তি করে চিকিত্সাগুলি কাস্টমাইজ করে। ফলস্বরূপ প্রস্তাবটি ছিল একটি গতিশীল স্থান তৈরি করা যা উষ্ণ ক্লাসিক অভ্যন্তরের পরিচিত ধারণা যুক্ত করার সময় বৈজ্ঞানিক ল্যাবগুলির কঠোরতা প্রকাশ করে। গ্রাউন্ড লবির অনুপ্রেরণা জেন দর্শনের এবং মহাজাগতিক ডায়াডিক প্রকৃতি থেকে এসেছিল। হোয়াইট লাভাপ্লাস্টার ক্লিনিকাল সাদা এবং বৈজ্ঞানিক কারণে ইঙ্গিত দিচ্ছে, ক্লাসিক প্যালেট থেকে চকোলেট বাদামি মানুষের ইচ্ছার স্বাদযুক্ত সংকেত বোঝায়।

প্রকল্পের নাম : Vivifying Minimalism, ডিজাইনারদের নাম : Helen Brasinika, ক্লায়েন্টের নাম : Vivify_The beauty lab.

Vivifying Minimalism কর্পোরেট নকশা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।