ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জৈব আসবাব এবং ভাস্কর্য

pattern of tree

জৈব আসবাব এবং ভাস্কর্য পার্টিশনের একটি প্রস্তাব যা শঙ্কিত অংশগুলি অকার্যকরভাবে ব্যবহার করে; এটি হ'ল ট্রাঙ্কের উপরের অর্ধের পাতলা অংশ এবং শিকড়গুলির অনিয়মিত আকারের অংশ। আমি জৈব বার্ষিক রিংগুলিতে মনোযোগ দিয়েছি। পার্টিশনের ওভারল্যাপিং জৈবিক নিদর্শনগুলি অজৈব স্থানে আরামদায়ক ছন্দ তৈরি করেছে। এই চক্রের উপাদান থেকে জন্মগ্রহণকারী পণ্যগুলির সাথে, জৈবিক স্থানিক দিকটি গ্রাহকের পক্ষে সম্ভাবনা হয়ে ওঠে। তদতিরিক্ত, প্রতিটি পণ্যের স্বতন্ত্রতা তাদের আরও অনেক বেশি মান দেয়।

প্রকল্পের নাম : pattern of tree, ডিজাইনারদের নাম : Hiroyuki Morita, ক্লায়েন্টের নাম : studio Rope.

pattern of tree জৈব আসবাব এবং ভাস্কর্য

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।