ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লোগো

Samadara Ginige Personal Identity

লোগো সামাদারা জিঞ্জের ব্যক্তিগত পরিচয় (লোগো) সরলতা এবং পরিশীলনের প্রতীক। আড়ম্বরপূর্ণ মনোগ্রাম যা তার আদ্যক্ষর "গুলি" এবং "জি" অন্তর্ভুক্ত করে অনেকগুলি গ্যালারী এবং নিবন্ধগুলিতে প্রদর্শিত হয়েছে। তার লোগোতে একটি একক রেখায় আঁকা, দুটি অক্ষর সৃজনশীলভাবে সংযুক্ত এবং জড়িত হয়ে নারীত্বের ছোঁয়ায় তাঁর কল্পিত নকশার দক্ষতা প্রকাশ করে। সামাদারা একজন ডিজাইনার পাশাপাশি একজন বিকাশকারী। সামগ্রিক নকশা আমাদের অনন্ত প্রতীকটির স্মরণ করিয়ে দেয় যা নকশা থেকে বিকাশের দিকে শেষ পর্যন্ত সমাধানগুলি সরবরাহ করার তার ক্ষমতা চিত্রিত করে।

প্রকল্পের নাম : Samadara Ginige Personal Identity, ডিজাইনারদের নাম : Samadara Ginige, ক্লায়েন্টের নাম : Samadara Ginige.

Samadara Ginige Personal Identity লোগো

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।