ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ

Tango Pouch

হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ ট্যাঙ্গো পাউচ একটি সত্যিকারের উদ্ভাবনী নকশা সহ একটি অসামান্য ব্যাগ। এটি কব্জি-হ্যান্ডেল দ্বারা পরিধানযোগ্য শিল্পের একটি টুকরো যা আপনাকে আপনার হাত মুক্ত রাখতে দেয়। ভিতরে যথেষ্ট জায়গা এবং ভাঁজ চৌম্বক বন্ধ নির্মাণ একটি অপ্রত্যাশিত সহজ এবং প্রশস্ত খোলার দেয়। থলিটি নরম মোমযুক্ত বাছুরের ত্বকের চামড়ার সাথে হ্যান্ডেল এবং দমকা দিকের সন্নিবেশগুলির অবিশ্বাস্যভাবে মনোরম স্পর্শের জন্য তৈরি করা হয়েছে, ইচ্ছাকৃতভাবে তথাকথিত গ্লাসযুক্ত চামড়া দিয়ে তৈরি আরও নির্মিত মূল শরীরের সাথে বিপরীতে।

প্রকল্পের নাম : Tango Pouch, ডিজাইনারদের নাম : Anne-Christin Schmitt, ক্লায়েন্টের নাম : Gretchen.

Tango Pouch হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।