ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লাউঞ্জ চেয়ার

Riza Air

লাউঞ্জ চেয়ার ক্লাব, আবাসন এবং হোটেলগুলির লাউঞ্জ অঞ্চলের জন্য উপযুক্ত সমসাময়িক ডিজাইনের চেয়ার। পিছনে একটি বিশেষ গ্রিডের সাথে পরিপূরক একটি জৈব চেহারা কাঠামো দিয়ে তৈরি, রিজা চেয়ারটি কেবল টেকসই শক্ত কাঠ এবং প্রাকৃতিক বার্নিশ দিয়ে উপলব্ধি করা যায়। নকশার অনুপ্রেরণাটি কাতালান স্থপতি আন্টনি গৌডির কাজ এবং আধুনিকতাবাদী স্থপতি বার্সেলোনায় যে প্রাকৃতিক উপাদান এবং জৈব চেহারাতে অনুপ্রাণিত হয়েছিল তা থেকে আসে comes

প্রকল্পের নাম : Riza Air, ডিজাইনারদের নাম : Thelos Design Team, ক্লায়েন্টের নাম : Thelos.

Riza Air লাউঞ্জ চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।