ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লাউঞ্জ চেয়ার

Bessa

লাউঞ্জ চেয়ার হোটেল, রিসর্ট এবং প্রাইভেট আবাসগুলির লাউঞ্জ অঞ্চলের জন্য তৈরি, বেসা লাউঞ্জ চেয়ারটি আধুনিক অভ্যন্তর নকশা প্রকল্পগুলির সাথে একত্রিত করেছে। এটি ডিজাইনটি এমন এক নির্মলতার পরিচয় দেয় যা মনে রাখার জন্য একটি অভিজ্ঞতাকে আমন্ত্রণ জানায়। এর সম্পূর্ণ টেকসই উত্পাদন সমাধান করে আমরা ফর্ম, সমসাময়িক ডিজাইন, ফাংশন এবং এর জৈবিক মানগুলির মধ্যে ভারসাম্য উপভোগ করতে পারি।

প্রকল্পের নাম : Bessa, ডিজাইনারদের নাম : Simon Reynaud, ক্লায়েন্টের নাম : Thelos.

Bessa লাউঞ্জ চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।