ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরা এবং বারটি

Wah Marathi

রেস্তোঁরা এবং বারটি সরলতা এই বুটিক রেস্তোঁরাটির মূল চাবিকাঠি। এটি একটি স্বভাবসুলভ চেহারা সহ খেলবে যখন traditionalতিহ্যবাহী স্থানীয় আর্ট-ই-ফ্যাক্টস, প্রদর্শন এবং মার্চাইটিলে অভিনয় আকারে সাহসী রঙের ড্যাশ। প্রাকৃতিক উপাদান - কাঠ, পাথর এবং আলো এবং ছায়া আকর্ষণীয় খেলা playশিক অভিজ্ঞতাকে আলোকিত করে যখন আপনি এক বিভাগ থেকে অন্য বিভাগে প্রবাহিত হন। এটি ভারতীয় দর্শনের চিত্রগতভাবে যথেষ্ট দক্ষতার সাথে কার্যকরী হলেও সংবেদনশীল এবং চাক্ষুষ আনন্দ উপস্থাপন করেছে।

প্রকল্পের নাম : Wah Marathi, ডিজাইনারদের নাম : Ketan Jawdekar, ক্লায়েন্টের নাম : Magarpatta Clubs and Resorts Pvt. Ltd..

Wah Marathi রেস্তোঁরা এবং বারটি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।