ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ম্যাগাজিন

Going/Coming

ম্যাগাজিন প্রস্থান ও আগমনকারীদের ধারণার ভিত্তিতে এই বোর্ড ম্যাগাজিনটি দুটি ভাগে বিভক্ত: যাওয়া / আসা। যাচ্ছেন ইউরোপীয় শহরগুলি সম্পর্কে, ভ্রমণের অভিজ্ঞতা এবং বিদেশে যাওয়ার টিপস। প্রতিটি সংস্করণে একজন সেলিব্রিটির পাসপোর্ট অন্তর্ভুক্ত। "প্রজাতন্ত্রের ভ্রমণকারীদের" পাসপোর্টে সেই ব্যক্তি এবং তাদের সাক্ষাত্কার সম্পর্কে ব্যক্তিগত তথ্য রয়েছে। আসার বিষয়টি এই ধারণা সম্পর্কে যে কোনও ট্রিপের সেরা বাড়ি ফিরতে হবে about এটি বাড়ির সাজসজ্জা, রান্না করা, আমাদের পরিবারের সাথে করার ক্রিয়াকলাপ এবং আমাদের বাড়ি আরও ভাল উপভোগ করার জন্য নিবন্ধগুলি সম্পর্কে আলোচনা করে talks

প্রকল্পের নাম : Going/Coming, ডিজাইনারদের নাম : Catarina Jordão, ক্লায়েন্টের নাম : .

Going/Coming ম্যাগাজিন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।