ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক অভ্যন্তর

Beijing Artists' House

আবাসিক অভ্যন্তর ৩০ বছরের দ্রুত চীন শিল্পায়নের পরে, এই প্রকল্পটি এমন একটি দেশের মৌলিক সামাজিক পরিবর্তন এবং শিল্প বিকাশের প্রতিফলন ঘটায় যা তার স্থাপত্যকে আধুনিক গ্রহণের আহ্বান জানায়। এই অর্থে বাড়িটি traditionalতিহ্যবাহী উল্লেখগুলি থেকে দূরে এবং একটি শিল্প বাস্তবতার দিকে যাওয়ার পদক্ষেপে সাড়া দেয়। এর লক্ষ্য চীনের শিল্প ক্ষমতা সন্ধান করা, কোনও লুকানো নৃশংস ট্রমা হিসাবে নয় বরং অগ্রগতির একটি শক্তি যা সমাজে কল্যাণ বিতরণ করতে পারে।

প্রকল্পের নাম : Beijing Artists' House, ডিজাইনারদের নাম : Yan Pan, ক্লায়েন্টের নাম : A photography in Beijing.

Beijing Artists' House আবাসিক অভ্যন্তর

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।