ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ট্রানজিট রাইডারদের জন্য বসার

Door Stops

ট্রানজিট রাইডারদের জন্য বসার ডোর স্টপস হ'ল শহরটিকে আরও মনোরম স্থান হিসাবে গড়ে তোলার জন্য বসার সুযোগগুলির সাথে ট্রানজিট স্টপ এবং শূন্যস্থানগুলির মতো অবহেলিত পাবলিক স্পেসগুলি পূরণ করার জন্য ডিজাইনার, শিল্পী, চালক এবং সম্প্রদায়ের বাসিন্দাদের মধ্যে একটি সহযোগিতা। বর্তমানে বিদ্যমান যেগুলির নিরাপদ এবং নান্দনিকভাবে আনন্দদায়ক বিকল্প সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে, ইউনিটগুলি স্থানীয় শিল্পীদের কাছ থেকে কমিশনযুক্ত পাবলিক আর্টের বিশাল প্রদর্শনগুলির সাথে সংযুক্ত হয়ে রাইডারদের জন্য সহজেই চিহ্নিতযোগ্য, নিরাপদ এবং মনোরম অপেক্ষার ক্ষেত্র তৈরি করে।

প্রকল্পের নাম : Door Stops, ডিজাইনারদের নাম : Craig L. Wilkins, ক্লায়েন্টের নাম : Detroit Community Design Center.

Door Stops ট্রানজিট রাইডারদের জন্য বসার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।