ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সেন্সরযুক্ত কল

miscea KITCHEN

সেন্সরযুক্ত কল মিসকা কিচেন সিস্টেমটি বিশ্বের প্রথম সত্যিকারের স্পর্শ মুক্ত মাল্টি-লিকুইড বিতরণ রান্নাঘরের কল। 2 টি বিতরণকারী এবং একটি কল একটি অনন্য এবং সহজেই ব্যবহারযোগ্য সিস্টেমের সাথে সংমিশ্রণ করে, এটি রান্নাঘরের কাজের ক্ষেত্রের চারপাশে পৃথক বিতরণকারীদের প্রয়োজনীয়তা দূর করে। সর্বাধিক হাতের স্বাস্থ্যকর সুবিধার জন্য কলটি সম্পূর্ণরূপে স্পর্শ মুক্ত এবং ক্ষতিকারক ব্যাকটেরিয়াগুলির প্রসারণ হ্রাস করে। সিস্টেমের সাথে বিভিন্ন ধরণের উচ্চমানের এবং কার্যকর সাবান, ডিটারজেন্ট এবং জীবাণুনাশক ব্যবহার করা যেতে পারে। এটি স্পষ্টতা পারফরম্যান্সের জন্য দ্রুত এবং সবচেয়ে নির্ভরযোগ্য সেন্সর প্রযুক্তি বাজারে উপলব্ধ।

প্রকল্পের নাম : miscea KITCHEN, ডিজাইনারদের নাম : Rob Langendijk, ক্লায়েন্টের নাম : miscea GmbH.

miscea KITCHEN সেন্সরযুক্ত কল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।