ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বহুমুখী নির্মাণ সজ্জা

JIX

বহুমুখী নির্মাণ সজ্জা জাইএক্স হ'ল নিউইয়র্ক ভিত্তিক ভিজ্যুয়াল আর্টিস্ট এবং প্রোডাক্ট ডিজাইনার প্যাট্রিক মার্টিনেজের দ্বারা নির্মিত একটি নির্মাণ কিট। এটি ছোট ছোট মডুলার উপাদানগুলির সমন্বয়ে তৈরি করা হয়েছে যা বিভিন্ন ধরণের নির্মাণের জন্য বিশেষত স্ট্যান্ডার্ড পানীয়ের খড়কে একত্রে সংযুক্ত হওয়ার অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। জিক্স সংযোগকারীগুলি ফ্ল্যাট গ্রিডে আসে যা সহজেই আলাদা হয়ে যায়, ছেদ করে এবং জায়গায় তালাবন্ধ করে। জিক্সের সাহায্যে আপনি উচ্চাভিলাষী কক্ষের আকারের কাঠামো থেকে শুরু করে টেবিল-শীর্ষের ভাস্কর্যগুলি, সমস্ত জিক্স সংযোগকারী এবং পানীয়ের স্ট্র ব্যবহার করে তৈরি করতে পারেন।

প্রকল্পের নাম : JIX, ডিজাইনারদের নাম : Patrick Martinez, ক্লায়েন্টের নাম : Blank Bubble.

JIX বহুমুখী নির্মাণ সজ্জা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।