ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পরিবহন কেন্দ্র

Viforion

পরিবহন কেন্দ্র প্রকল্পটি একটি পরিবহন কেন্দ্র যা রেলওয়ে স্টেশন, মেট্রো স্টেশন, নীল ডেক এবং বাস স্টেশনকে রূপান্তর করতে অন্যান্য পরিষেবাদির পাশাপাশি বিভিন্ন পরিবহন ব্যবস্থা মার্জ করে সহজ এবং দক্ষ উপায়ে গতিশীল জীবনের কেন্দ্রস্থলের আশেপাশের শহুরে জনবসতিগুলিকে যুক্ত করে the ভবিষ্যতের উন্নয়নের জন্য অনুঘটক হিসাবে স্থান।

প্রকল্পের নাম : Viforion, ডিজাইনারদের নাম : Ahmed Khaled, ক্লায়েন্টের নাম : COSIGN GROUP , Polygon Design Studio.

Viforion পরিবহন কেন্দ্র

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।