ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আর্ট মিউজিয়াম

The Vagrant

আর্ট মিউজিয়াম আলেকজান্ডার রুদনিক মিলানোভিক নদীর তীরে অবস্থিত নীড়ের ক্রেইন পাখি হিসাবে নকশাকৃত দ্য নিউ তাইপেই সিটি মিউজিয়াম অফ আর্টের আর্কিটেকচারটি খুব সহজেই দূর থেকে এবং পার্কের যে কোনও পয়েন্ট থেকে ইয়িংগ নদীর পাশ দিয়ে বোঝা গেল। জাদুঘরের রূপটি ছিল পাখির ফুসফুস হিসাবে ক্রেনগুলির অবিস্মরণীয় নমনীয় সুষম পদক্ষেপ যেখানে তাজা বাতাস এবং সূর্যের আলো সরাসরি জাদুঘরে এসেছিল। তার ডানাগুলিকে একটি প্রদর্শনীর স্থান হিসাবে এবং ক্রেনগুলি একটি আর্ট থিমযুক্ত রেস্তোঁরা হিসাবে নিয়ে, যাদুঘরের অতিথিরা আড়াআড়ি এবং আশেপাশের তাইপেই শহর উপভোগ করতে পারে।

প্রকল্পের নাম : The Vagrant , ডিজাইনারদের নাম : Dr Aleksandar Rudnik Milanovic, ক্লায়েন্টের নাম : Aleksandar Rudnik Milanovic.

The Vagrant  আর্ট মিউজিয়াম

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।