ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কর্পোরেট পরিচয়

Predictive Solutions

কর্পোরেট পরিচয় প্রেডিকটিভ সলিউশনগুলি প্রগনস্টিক অ্যানালিটিকগুলির জন্য সফ্টওয়্যার পণ্যগুলির সরবরাহকারী। সংস্থার পণ্যগুলি বিদ্যমান ডেটা বিশ্লেষণ করে ভবিষ্যদ্বাণী করতে ব্যবহৃত হয়। কোম্পানির চিহ্ন - একটি বৃত্তের সেক্টর - পাই-চার্ট গ্রাফিক্স এবং প্রোফাইলে একটি চোখের একটি খুব স্টাইলাইজড এবং সরলিকৃত চিত্রের সাথে সাদৃশ্যপূর্ণ। ব্র্যান্ড প্ল্যাটফর্ম "শেডিং লাইট" সমস্ত ব্র্যান্ডের গ্রাফিক্সের জন্য চালক। পরিবর্তিত, বিমূর্ত তরল ফর্ম এবং থিম্যাটিকাল সরলিকৃত চিত্র উভয়ই বিভিন্ন অ্যাপ্লিকেশন জুড়ে অতিরিক্ত গ্রাফিক্স হিসাবে ব্যবহৃত হয়।

প্রকল্পের নাম : Predictive Solutions, ডিজাইনারদের নাম : Mikhail Puzakov, ক্লায়েন্টের নাম : Predictive Solutions.

Predictive Solutions কর্পোরেট পরিচয়

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।