ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রোবোটিক যানবাহন

Servvan

রোবোটিক যানবাহন এটি রিসোর্স ভিত্তিক অর্থনীতিতে পরিষেবা বাহনের একটি প্রকল্প, অন্যান্য যানবাহনের সাথে একটি নেটওয়ার্ক তৈরি করে। একটি একক সিস্টেম একে অপরের সাথে যোগাযোগের অনুমতি দেয়, যা যাত্রীদের পরিবহণের দক্ষতা বৃদ্ধি করে, পাশাপাশি সড়ক ট্রেনে চলাচলের কারণে দক্ষতা বৃদ্ধি পায় (এফএক্স ফ্যাক্টর হ্রাস, যানবাহনের মধ্যে দূরত্ব)। গাড়িটিতে মানহীন নিয়ন্ত্রণ রয়েছে। যানবাহন প্রতিসম: এই উত্পাদন সস্তা। এটিতে একটি চারটি সুইভেল মোটর-চাকা রয়েছে এবং বিপরীত গতির সম্ভাবনা রয়েছে: বড় মাত্রাগুলি দিয়ে কূটকৌশল। বোর্ডিং ভিস-এ-ভিজ যাত্রীদের যোগাযোগের উন্নতি করে।

প্রকল্পের নাম : Servvan, ডিজাইনারদের নাম : Dmitry Pogorelov, ক্লায়েন্টের নাম : Techman.

Servvan রোবোটিক যানবাহন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।