ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

SERENAD

চেয়ার আমি সব ধরণের চেয়ারের প্রতি শ্রদ্ধা জানাই। আমার মতে অভ্যন্তরীণ ডিজাইনের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং ক্লাসিক এবং বিশেষ স্টাফগুলির মধ্যে একটি হল চেয়ার। সেরেনাদ চেয়ারের ধারণাটি পানির উপর একটি রাজহাঁস থেকে আসে যা ঘুরিয়ে দেয় এবং তার মুখটি ডানার মাঝে রাখে। সম্ভবত ভিন্ন এবং বিশেষ নকশার সহ সেরেনাদ চেয়ারের চকচকে এবং চটকদার পৃষ্ঠটি এটি কেবল খুব বিশেষ এবং অনন্য স্থানের জন্য তৈরি করা হয়েছে।

প্রকল্পের নাম : SERENAD, ডিজাইনারদের নাম : Ali Alavi, ক্লায়েন্টের নাম : Ali Alavi Design.

SERENAD চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।