ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিল্প ইনস্টলেশন

S.Joao Structure

শিল্প ইনস্টলেশন নকশাটি একটি সাধারণ পর্তুগিজ রাস্তার উত্সব প্রতিফলিত করে - স্থানীয়ভাবে এটি এস নামে পরিচিত known জোয়াও '। ইউরোপের অন্যতম প্রাণবন্ত রাস্তার উত্সব জুড়ে, পোর্তোর লোকেরা সেন্ট জনকে "ব্যাপটিস্ট" উপাসনা করে traditionতিহ্যগতভাবে একে অপরকে রসুনের ফুল বা নরম প্লাস্টিকের হাতুড়ি দিয়ে um সারা রাত ধরে চালানো আতশবাজির পাশাপাশি রাস্তায় ভরা ফিতা এবং পতাকাগুলির বর্ণ দ্বারা চিহ্নিত the জোও স্ট্রাকচার 'এই বায়ুমণ্ডলটিকে ঝুলন্ত বেলুন-জাতীয় ফর্মগুলির সাথে পুনরায় ব্যাখ্যা করে যা প্রতিবিম্বিত, চকচকে উপাদান দ্বারা আবৃত থাকে।

প্রকল্পের নাম : S.Joao Structure, ডিজাইনারদের নাম : FAHR 021.3, ক্লায়েন্টের নাম : Instituto de Design de Guimarães.

S.Joao Structure শিল্প ইনস্টলেশন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।