ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কানের দুল এবং রিং

Mouvant Collection

কানের দুল এবং রিং মৌওয়ান্ট কালেকশনটি ফিউচারিজমের কিছু দিক থেকে অনুপ্রাণিত হয়েছিল, যেমন গতিশীলতার ধারণাগুলি এবং ইতালীয় শিল্পী উবার্তো বোকিওনি উপস্থাপিত অদৃশ্যতার বৈষয়িককরণের ধারণা। কানের দুল এবং মৌওয়ান্ট সংগ্রহের রিংটিতে বিভিন্ন আকারের কয়েকটি সোনার টুকরো রয়েছে যা এমনভাবে ঝালাই করে যা গতির একটি মায়া অর্জন করে এবং বিভিন্ন ধরণের আকৃতি তৈরি করে, এটি দৃশ্যমান কোণটির উপর নির্ভর করে।

প্রকল্পের নাম : Mouvant Collection, ডিজাইনারদের নাম : Brazil & Murgel, ক্লায়েন্টের নাম : Brazil & Murgel.

Mouvant Collection কানের দুল এবং রিং

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।