ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্পর্শকাতর ফ্যাব্রিক

Textile Braille

স্পর্শকাতর ফ্যাব্রিক শিল্প ইউনিভার্সাল জ্যাকওয়ার্ড টেক্সটাইল অন্ধ লোকের অনুবাদক হিসাবে চিন্তা করেছিল। এই ফ্যাব্রিকটি ভাল দর্শনযুক্ত লোকেরা পড়তে পারে এবং অন্ধ লোকেরা যারা দৃষ্টিশক্তি হারাতে শুরু করে বা দৃষ্টিশক্তি সমস্যা দেখা দেয় তাদের সহায়তা করা তাদের উদ্দেশ্য; একটি বন্ধুত্বপূর্ণ এবং সাধারণ উপাদান সহ ব্রেইল সিস্টেমটি শিখতে: ফ্যাব্রিক। এটিতে বর্ণমালা, সংখ্যা এবং বিরাম চিহ্ন রয়েছে। কোনও রঙ যুক্ত হয় না। এটি হালকা উপলব্ধি না করার নীতি হিসাবে ধূসর স্কেলের একটি পণ্য। এটি সামাজিক অর্থ সহ একটি প্রকল্প এবং বাণিজ্যিক টেক্সটাইল ছাড়িয়ে গেছে।

প্রকল্পের নাম : Textile Braille, ডিজাইনারদের নাম : Cristina Orozco Cuevas, ক্লায়েন্টের নাম : Cristina Orozco Cuevas.

Textile Braille স্পর্শকাতর ফ্যাব্রিক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।