ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Place

চেয়ার স্থানটি কাব্যিক এবং প্রয়োজনীয় চেয়ার, আকর্ষণীয় আবেদন সহ প্রথাগত নকশার একটি উদাহরণ। এই চেয়ারটি traditionalতিহ্যবাহী সমাপ্তির সাথে পরিশোধিত প্রযুক্তিগত নকশাকে একত্রিত করে। স্থানটি হ'ল আকার ও রঙের মধ্য দিয়ে উজ্জ্বল হওয়ার জন্য বাজে বাড়াবাড়ি এবং সরলতার দিকে তাকিয়ে কোন স্থানকে স্বতন্ত্র করে তোলে, অন্যদের থেকে পৃথক করে তোলে তা বোঝানোর চেষ্টা করা।

প্রকল্পের নাম : Place, ডিজাইনারদের নাম : TANA-Gaetano Avitabile, ক্লায়েন্টের নাম : Gae Avitabile_ Tana.

Place চেয়ার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।