ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
দাঁতের সৌন্দর্যের জন্য থেরাপি-লাউঞ্জ

Dental INN

দাঁতের সৌন্দর্যের জন্য থেরাপি-লাউঞ্জ "ডেন্টাল আইএনএন" প্রকল্পটি ভের্নহাইম / জার্মানিতে ডেন্টাল সৌন্দর্যের জন্য একটি থেরাপি-লাউঞ্জের আকারে একটি ডেন্টাল সুবিধা হিসাবে নকশা করা হয়েছে। প্রকল্পটি "জৈব আকার এবং প্রাকৃতিক কাঠামোর নিরাময়ের প্রভাব" শীর্ষক দাঁত অনুশীলনের জন্য অভ্যন্তর নকশার একটি নতুন ধারণা উপস্থাপন করে এবং এটি মূলত একটি আন্তর্জাতিক স্বীকৃত ইমপ্লান্ট ডেন্টিস্ট ডাঃ বার্গম্যানের জন্য তৈরি করা হয়েছিল। ব্যানার ও ব্লিচিংয়ের মতো দাঁতের চিকিত্সার পাশাপাশি ডঃ বার্গম্যান এবং তার দল ইউরোপ, এশিয়া এবং আফ্রিকা থেকে আসা অসংখ্য তরুণ ডেন্টাল সার্জনদের ইমপ্লান্টোলজি বিষয়ে সিম্পোজিয়া সরবরাহ করে other

প্রকল্পের নাম : Dental INN, ডিজাইনারদের নাম : Peter Stasek, ক্লায়েন্টের নাম : Dr. Bergmann & Partner, Viernheim, Germany.

Dental INN দাঁতের সৌন্দর্যের জন্য থেরাপি-লাউঞ্জ

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।