ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ছুরি ধারক

Only Right Here

ছুরি ধারক দ্বাদশ শতাব্দী থেকে প্রথম ষাঁড়যুদ্ধগুলি একটি আইন বা জনসাধারণের দর্শনীয় হিসাবে নথিভুক্ত হয়েছিল। আজ মানুষের সচেতনতা জাগরণ একটি সামগ্রিক বৈশ্বিক মূল্যায়নের লক্ষণ, theশ্বরিক প্রকৃতির অংশীদার হয়ে আমরা পুরোপুরি। "কেবলমাত্র এখানে" একটি নতুন যুগের প্রতীক, যেখানে আক্রমণাত্মক ক্রিয়াকলাপগুলির বিলুপ্তি হবে, একসময় যে সংস্কৃতি ভোজ ছিল তাতে মূর্ত হওয়া এবং মানবতাবাদী স্তরের দুর্দান্ত বিবর্তনীয় পদক্ষেপ।

প্রকল্পের নাম : Only Right Here, ডিজাইনারদের নাম : Alan Saga, ক্লায়েন্টের নাম : Alan Saga.

Only Right Here ছুরি ধারক

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।