ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিশুদের জন্য ডেন্টাল চেয়ার

ROI

শিশুদের জন্য ডেন্টাল চেয়ার চূড়ান্ত ব্যবহারকারীর দৃষ্টি আকর্ষণ করার লক্ষ্যে আরওআইয়ের নকশা তৈরি করা হয়েছিল যাতে যদি সম্ভব হয় তবে মেডিক্যাল পরীক্ষার ফলে যে ভয় এবং উদ্বেগ রয়েছে তা তাকে ভুলে যেতে পারে। এই ডেন্টাল ইউনিটটির বাজারের চেয়ে আলাদা কোনও প্রযুক্তিগত কার্যকারিতা নেই তবে যে উপাদানগুলি এটি রচনা করে তাতে একটি নতুন চেহারা আসে যাতে শিশুটি দাঁতের সাথে সম্পর্ক স্থাপনের জন্য ইতিবাচক উপায়ে জড়িত হতে পারে।

প্রকল্পের নাম : ROI, ডিজাইনারদের নাম : Roberta Emili, ক্লায়েন্টের নাম : Roberta Emili.

ROI শিশুদের জন্য ডেন্টাল চেয়ার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।