ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু

The Graphic Design in Media Conception

গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু এই বইটি গ্রাফিক ডিজাইন সম্পর্কে; এটি স্পষ্ট করে তোলে, নকশার কাঠামোর বিস্তারিত প্রক্রিয়া হিসাবে নকশার পদ্ধতিগুলির মাধ্যমে বিভিন্ন সংস্কৃতির সাথে শ্রোতাদের সাথে যোগাযোগের জন্য ব্যবহৃত হয় ভূমিকা হিসাবে গ্রাফিক ডিজাইনের অর্থ, কৌশল হিসাবে নকশা প্রক্রিয়া, বাজার প্রসঙ্গে ব্র্যান্ডিং নকশা, প্যাকেজিং ডিজাইন সহ টেমপ্লেট প্রস্তুত করে এবং এতে অত্যন্ত কল্পনাশক্তিপূর্ণ সৃজনশীলদের কাজ রয়েছে যা নকশার নীতিগুলি নির্দেশ করতে ব্যবহৃত হয়।

প্রকল্পের নাম : The Graphic Design in Media Conception, ডিজাইনারদের নাম : Shadi Al Hroub, ক্লায়েন্টের নাম : Author | Shadi Al Hroub.

The Graphic Design in Media Conception গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।