ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিপড

Hive

মাল্টিপড এইচআইভি হ'ল একটি 315 ডিগ্রি ওপেন ফ্রন্টেন্ট উল্লম্ব স্ল্যাটেড গম্বুজ, সাতটি 45 ডিগ্রি রেডিও বিভাগ থেকে তৈরি। নকশায় আগাম চিন্তা, যদিও এখনও কার্যকারিতা রাখে এবং বিদ্যমান আসবাবের ফর্মকে চ্যালেঞ্জ করে। উদ্ভাবনী ধারণাটি একটি গোলকের চারদিকে ভিত্তি করে তৈরি, আকারে সরল, তবে উপস্থিতিতে নাটকীয়। এইচআইভি এটি দখল করা যে কোনও জায়গাতে ভিজ্যুয়াল এফেক্ট সরবরাহ করবে। ভবিষ্যতে-শিল্পাদিকৌশলে দক্ষ

প্রকল্পের নাম : Hive, ডিজাইনারদের নাম : Clive Walters, ক্লায়েন্টের নাম : Senator Specialist Products.

Hive মাল্টিপড

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।