ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

Lohas

রেস্তোঁরাটি আরভান বিটকে রেভোল্ট কাউন্টার। বেসটি একটি ব্যস্ত ট্র্যাফিক মোড়ে অবস্থিত। সামগ্রিক স্থানিক পরিকল্পনাটি একটি স্বাচ্ছন্দ্যপূর্ণ ও স্থিতিশীল গতি তৈরি করা, যেন সময়কে ধীর করার জন্য এবং এই দ্রুতগতির নগর জীবনে প্রতিটি মুহুর্ত এখানে এবং এখন উপভোগ করার জন্য প্ররোচিত করে। মাঝারি পরিকল্পনার মাধ্যমে যেমন গঠিত হয় তেমন খোলা জায়গাটি বিভিন্ন কার্যকারিতার উপর ভিত্তি করে স্থানটিকে বিভক্ত করে। টোটেম-জাতীয় পর্দাগুলি মৃদু স্থানিক পরিবেশে কিছুটা জন্মগত কৌতুক যোগ করে।

প্রকল্পের নাম : Lohas, ডিজাইনারদের নাম : Yu-Wen Chiu (Vita), ক্লায়েন্টের নাম : Yuan King International Interior Design Co., Ltd.

Lohas রেস্তোঁরাটি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।