ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক ভিলা

Field of Flowers

আবাসিক ভিলা খিলান বা আধা-খিলান চরিত্রের বেয়ারিং বেসগুলিতে থাকা কাঠামোটি মাটির উপর কম প্রভাব ফেলে, তাই মাটি বৃষ্টি উপভোগ করতে এবং শ্বাস নিতে দেয় allows এর নকশার প্রকৃতির সাথে একীকরণ রয়েছে four চারটি ভিলা ইউনিটের সমন্বয়ে একটি ব্লক রয়েছে দিনে 360৮০ rot ঘোরানো সক্ষম এমন একটি ব্যবস্থার জন্য প্যানোরামিকভাবে ভিউ উপভোগ করার সুযোগ project প্রকল্পটি বায়ু গোলাপ থেকে তার শক্তি সরবরাহের অংশ পায় ach প্রতিটি ভিলা ইউনিট বিভিন্ন ফুলের মাঝে নিজের এলাকাতে জৈব কৃষিতে জড়িত হতে পারে , কৃত্রিম বা বাস্তব পুকুর দিয়ে ঘেরা গাছগুলি।

প্রকল্পের নাম : Field of Flowers, ডিজাইনারদের নাম : Murat Gedik, ক্লায়েন্টের নাম : MURAT GEDIK.

Field of Flowers আবাসিক ভিলা

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।