ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আর্মচেয়ার

xifix2base arm-chair-one

আর্মচেয়ার আর্মচেয়ার-ডিজাইন প্রয়োজনীয় ন্যূনতম পদার্থবিজ্ঞান এবং উপাদানগুলির উপর ভিত্তি করে - এক অন্তহীন পাইপ দ্বারা উপলব্ধ। লুপ ফর্ম দ্বারা স্থায়িত্ব অর্জন করা হয়। আর কোনও নির্মাণ এবং সংযোগের প্রয়োজন নেই। এটি একটি আরামদায়ক আর্মচেয়ার - অলঙ্কার এবং অতিরিক্ত নির্মাণ ছাড়াই। এটি একটি ধাতব রাক এবং একটি আসন নিয়ে গঠিত, যা কাঠ, ধাতু, চামড়া, কাপড় বা বেতের মতো বিভিন্ন উপকরণ - বহিরঙ্গনকে অনুমতি দেয়। তিনি বসার ঘর, ওয়েটিং জোন, অফিস এবং লাউঞ্জগুলির মতো - স্বাচ্ছন্দ্যের জন্য - ভিতরে এবং বাইরে।

প্রকল্পের নাম : xifix2base arm-chair-one, ডিজাইনারদের নাম : Juergen Josef Goetzmann, ক্লায়েন্টের নাম : Creativbuero.

xifix2base arm-chair-one আর্মচেয়ার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।