ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জল সাশ্রয়ী ব্যবস্থা

Gris

জল সাশ্রয়ী ব্যবস্থা জলসম্পদের হ্রাস হ'ল আজকাল বিশ্বব্যাপী সমস্যা। এটা পাগল যে আমরা এখনও টয়লেট ফ্লাশ করার জন্য পানীয় জল ব্যবহার করি! গ্রিস একটি অবিশ্বাস্যরূপে কার্যকর জল-সঞ্চয়-ব্যবস্থা যা ঝরনার সময় আপনি যে সমস্ত জল ব্যবহার করেন তা সংগ্রহ করতে পারে। টয়লেট ফ্লাশ করার জন্য, ঘর পরিষ্কার করার জন্য এবং নির্দিষ্ট ধোয়ার ক্রিয়াকলাপের জন্য আপনি এই সংগ্রহ করা গ্রেওয়াটারটি পুনরায় ব্যবহার করতে পারেন। এইভাবে আপনি কমপক্ষে household২ লিটার জল / ব্যক্তি / দিনকে বাঁচাতে পারবেন গড় পরিবারে যার অর্থ কলম্বিয়ার মতো ৫০ মিলিয়ন আবাসিক দেশে প্রতিদিন কমপক্ষে 3.5.৫ বিলিয়ন লিটার সাশ্রয়ী জল।

প্রকল্পের নাম : Gris, ডিজাইনারদের নাম : Carlos Alberto Vasquez, ক্লায়েন্টের নাম : IgenDesign.

Gris জল সাশ্রয়ী ব্যবস্থা

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।