ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লাইভ মিউজিক বারটি

Lido Cafe

লাইভ মিউজিক বারটি প্রথম তলটি পানির নিচে অভিজ্ঞতা এবং দ্বিতীয় তলটি উপরের জলের অভিজ্ঞতা। ডুবোজাহাজের অভিজ্ঞতায় স্টেজ ব্যাকড্রপ হিসাবে হালকা অঙ্গ অন্তর্ভুক্ত থাকে, ডিএমএক্স এলইডি ব্যাক লিটযুক্ত মোড়যুক্ত ফিশ স্কেল গ্লাস বার, ফিশ শেপড ডিএমএক্স এলইডি সিল্ক লণ্ঠন, উইন্ডো খোলার মধ্যে ফিশ ট্যাঙ্কস এবং পুরো স্থানটি এইচ 2 ও এফেক্ট লাইটের সাথে আলোকিত হয়। দ্বিতীয় তলায়, এলোমেলো ব্যবধানে আয়নাটির পাতলা উল্লম্ব স্ট্রিপগুলি বন ম্যুরাল প্রাচীরে মিশ্রিত করা হয়। লেজার লাইট এবং চলাচল আয়না স্ট্রিপগুলিতে প্রতিফলিত হয় এবং গাছগুলির মধ্য দিয়ে সূর্যের আলোকে পরামর্শ দেওয়ার পাশাপাশি চলাচলের অনুভূতিটিকে বাড়িয়ে তোলে are

প্রকল্পের নাম : Lido Cafe, ডিজাইনারদের নাম : Mario J Lotti, ক্লায়েন্টের নাম : MLA Development Corporation.

Lido Cafe লাইভ মিউজিক বারটি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।