ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চশমা একধরণের

Mykita Mylon, Basky

চশমা একধরণের MYKITA MYLON সংগ্রহটি হালকা ওজনের পলিয়ামাইড উপাদান দিয়ে তৈরি করা হয়েছে যা ব্যাক্তিগত পৃথক সামঞ্জস্যের বৈশিষ্ট্যযুক্ত। এই বিশেষ উপাদানটি স্তর নির্বাচন করে সিলেকটিভ লেজার সিন্টারিং (এসএলএস) কৌশল দ্বারা ধন্যবাদ তৈরি করে। 1930 এর দশকে ফ্যাশনেবল wasতিহ্যবাহী বৃত্তাকার এবং ডিম্বাকৃতির গোলাকার পান্টোর দর্শনীয় আকৃতির পুনরায় ব্যাখ্যা করে, বেসক মডেল এই দর্শনীয় সংগ্রহের ক্ষেত্রে একটি নতুন মুখ যুক্ত করেছে যা মূলত খেলাধুলায় ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছিল।

প্রকল্পের নাম : Mykita Mylon, Basky, ডিজাইনারদের নাম : Mykita Gmbh, ক্লায়েন্টের নাম : MYKITA GmbH.

Mykita Mylon, Basky চশমা একধরণের

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।