ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

Calendar 2014 “Safari”

ক্যালেন্ডার সাফারি একটি কাগজ-নৈপুণ্যের প্রাণী ক্যালেন্ডার। পাশের দুটি মাসিক ক্যালেন্ডার সহ 6 টি শীট সরিয়ে ফেলুন এবং একত্র করুন। ক্রিজ বরাবর শরীর এবং যৌথ বিভাগ ভাঁজ করুন, জয়েন্টগুলির চিহ্নগুলি দেখুন এবং প্রদর্শিত হিসাবে একসাথে ফিট করুন fit গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : Calendar 2014 “Safari”, ডিজাইনারদের নাম : Katsumi Tamura, ক্লায়েন্টের নাম : good morning inc..

Calendar 2014 “Safari” ক্যালেন্ডার

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।